কেন আমরা কমিউনিকেশন বা যোগাযোগে ব্যর্থ হই
March 28, 2020
কিভাবে আপনি আপনার পড়াশুনার গতি বাড়াবেন?
March 29, 2020
Spread the love

#WebinarsForBangladesh আমরা বন্যার্তদের সাহায্যের জন্য কনসার্ট আয়োজন করতে দেখেছি। আমরা বিভিন্ন সময়ে বিভিন্নভাবে দুর্গত মানুষের পাশে দাড়িয়েছি। আজকে আমরা একটু অন্যভাবে দুস্থ দিন মজুর মানুষদের সাহায্য করতে চেষ্টা করেছি।

আমরা সবাই জানি সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য বাংলাদেশে এই মুহুর্তে ১০ দিনের সাধারন ছুটি ঘোষনা করা হয়েছে যার কারনে সবচেয়ে বিশী ক্ষতিগ্রস্থ হচ্ছেন দিনমজুর মানুষ। তাদেরকে একটু সাহায্য করবার জন্য আমরা আয়োজন করেছিলাম বিশেষ একটি Webinar যেখানে আমরা বলেছিলাম ২০ থেকে ২০০ টাকার মধ্যে যে যা পারেন দিনমজুর মানুষদেরকে সাহায্যের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ বিকাশ করুন এবং বিনিময়ে ১.৫ ঘন্টার একটি Webinar এ অংশ নিয়ে নিজের দক্ষতা উন্নয়ন করুন এবং একজন সাহসী ডোনার হয়ে দিনমজুর মানুষদের পাশে দাড়ান।

 

 

অতি সল্প সময়ে প্রায় ২৭ জন তরুন অংশগ্রহন করেন এবং প্রত্যেকেই যার যার সামর্থ্য অনুযায়ী রেজিষ্ট্রেশন ফি আমাদেরকে বিকাশ করেন। আমরা অত্যন্ত আনন্দিত প্রায় ১০০০ টাকা আজ আমরা পাঠিয়ে দিয়েছি বিদ্যানন্দ – Bidyanondo বিকাশ একাউন্টে। Bangladesh Skill Development Institute (BSDI) এই বিশেষ আয়োজনে যৌথ আয়োজক হিসেবে পাশে ছিল DEC – D Engineers’ Club। তরুনদের সতস্ফুর্ত অংশগ্রহনে অনুপ্রানিত হয়ে আমরা একটি প্রকল্প হাতে নিয়েছি #WebinarsForBangladesh. বিস্তারিত আসছে শিঘ্রই।

 

লেখকঃ

কে এম হাসান রিপন, নির্বাহী পরিচালক, বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউট

 

Comments are closed.