কিভাবে আপনি আপনার পড়াশুনার গতি বাড়াবেন?
March 29, 2020
অনলাইন স্টুডেন্টস-প্যারেন্টস-টিচার্স-কংগ্রেসের ৩য় দিন
April 1, 2020
Spread the love

 

আজ থেকে শুরু হল ৩ দিন ব্যাপি ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের অনলাইন ভিত্তিক ছাত্র-শিক্ষক- অভিভাবক কংগ্রেস।

 

প্রথম দিনে সকাল ১১:৪০ মিনিটে ১৫০ জন কম্পিউটার ডিপার্টমেন্টের শিক্ষার্থী অভিভাবকদের নিয়ে  বাংলাদেশে প্রথম বারের মত ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের নিয়ে ভিন্ন রকম একটি অনলাইন স্টুডেন্টস-প্যারেন্টস-টিচার্স কংগ্রেসের আয়োজন করেন। ১৫০ জন অভিভাবক যুক্ত হন এই কনফারেন্সে। 

প্রযুক্তির মাধ্যমে ড্যাফোডিল পলিটেকনিক সকল ক্লাস পরিচালনা করছে এবং ছাত্র-ছাত্রীদের পড়াশুনায় কোন প্রকার ব্যাঘাত না ঘটে সে বিষয়ে বিভিন্ন ধরনের মতামত সহ পলিটেকনিকের এই উদ্যোগকে স্বাগত জানান ও প্রশংসা করেন ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের এই অভিনব প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে ক্লাস পরিচালনার বিষয় টিকে ।

এখানে উল্লেখ্য যে, ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের সম্মানিত চেয়ারম্যান ডঃ মোঃ সবুর খান স্যারের নির্দেশক্রমে ড্যাফোডিল পলিটেকনিক করোনা ভাইরাসের  প্রাদুর্ভাবের শুরুর দিকেই গত ২২ শে মার্চ থেকে প্রযুক্তির যথাযথ ব্যবহারের মাধ্যমে নিয়মিত রুটিন অনুযায়ী প্রতিটি ডিপার্টমেন্টের ক্লাস অনলাইনের মাধ্যমে পরিচালনা করে আসছে এবং প্রত্যেক শিক্ষার্থী এবং শিক্ষকগনও নিয়মিত ভাবে রুটিন অনুযায়ী অনলাইন ভিত্তিক ক্লাস এবং পরীক্ষা পরিচালনা করে আসছে।

অনলাইন স্টুডেন্টস-প্যারেন্টস-টিচার্স কংগ্রেস-এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির সম্মানিত সিইও জনাব মোঃ নুরুজ্জামান, স্বাগত বক্তব্য প্রদান করেন ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের সম্মানিত অধ্যক্ষ জনাব কে এম হাসান রিপন।

অনলাইন কংগ্রেসটি মোডারেট করেন পলিটেকনিকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর জনাব কে এম পারভেজ ববি।ছাড়াও উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর জনাব আব্দুল হাকিম, জনাব জহিরুল ইসলাম ফরহাদ এবং কম্পিউটার ডিপার্টমেন্টে হেড সোমা রানী দাস। 

৩ দিন ব্যাপি এই কংগ্রেসেে পর্যায়ক্রমে পরবর্তীতে অন্যান্য ডিপার্টমেন্টের ৯০০ শিক্ষার্থীর অভিভাবকদের সাথে আয়োজন করা হবে।

 

 

Comments are closed.