PowerOfAskingQuestions
Why Good Communication Skills are Essential to Your Future Career?
January 23, 2019
edu tour
উন্নয়নের দ্বার খুলে দিল ড্যাফোডিল
January 24, 2019
digital

গত বছরের ন্যায় এবারও বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনিষ্টিটিউট (বিএসডিআই) এবং ভারতের স্বনামধন্য আই টি প্রতিষ্ঠান ভিনসিস কর্তৃক আয়োজন করা হচ্ছে “টেকনো মাস্টার ক্লাস” (সিজন-২)। আর এবারের প্রশিক্ষণের মুল বিষয় হল “সাইবার সিকিউরিটি” এবং “ডিজিটাল মার্কেটিং”। আগামী ১-৩ মার্চ, ২০১৯ তিন দিন ব্যাপী এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। উক্ত প্রশিক্ষণে ট্রেইনার হিসেবে থাকবেন দীর্ঘ ২৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন “জনাব সন্দীপ” (পি এম পি, আই টি আই লেভেল-৩, আই বি এম স্বীকৃত সিনিয়র পি এম, ভারত) এবং“কল্যানী চৌধুরী” (ট্রেইনার, মেন্টর, ডিজিটাল মার্কেটিইং স্পেশালিষ্ট, ভারত) ।

এই প্রশিক্ষণ প্রোগ্রামের আওতায় থাকছে চাকুরীজীবী, পেশাদার ট্রেইনার, শিক্ষক, শিল্প প্রতিষ্ঠানের ম্যানেজার, সুপারভাইজার এবং শিক্ষার্থী।

৩দিনের প্রশিক্ষণ-এর অধিনে অংশগ্রহনকারীরা পাচ্ছেন সাইবার সিকিউরিটি এবং ডিজিটাল মার্কেটিং সম্পর্কে বিশেষ জ্ঞ্যান ও দক্ষতা, কীভাবে দেশীয় ও বিশ্বব্যাপী সাইবার সিকিউরিটি এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করা হয়, আন্তর্জাতিক ট্রেইনারের সাথে সংযুক্ত থাকার সুবিধা, ব্যবহারিক বা প্রয়োগিক ভিত্তিতে জ্ঞ্যান লাভের সুযোগ। যার দ্বারা অংশগ্রহনকারীরা নিজেরাই নিজেদের ব্যক্তিগত ও পেশাগত জীবনে সাইবার সুরক্ষা নিশ্চিত করতে পারবে। পাশাপাশি তারা অন্যদের শিক্ষা দিতে পারবে।

সুবিধাসমূহঃ

ক্স            সার্টিফিকেট

ক্স            ব্যাগপ্যাক

ক্স            ট্রেইনিং সরঞ্জাম( কলম, প্যাড, পুস্তক)

ক্স            স্পেশাল লাঞ্চ

রেজিষ্ট্রেশন ফিঃ

সাইবার সিকিউরিটি- ৫০০০ টাকা

ডিজিটাল মার্কেটিং- ৫০০০ টাকা

(১০ ফেব্রুয়ারি ২০১৯ এর আগে রেজিষ্ট্রেশন করলে ১০০০ টাকা ছাড়)

রেজিষ্ট্রেশন লিঙ্ক- https://bit.ly/2DiBchu

বিস্তারিত জানতে ভিজিট করুন – http://masterclass.bsdi-bd.org/

জরুরী প্রয়োজনে কল করুন : +৮৮ ০১৮৩৩-১০২৮০১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *